কাতারে সবাই ভালো আছি : জামাল ভূঁইয়া

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইপর্ব খেলতে কাতারে যাওয়া বাংলাদেশ দলে করোনাভাইরাস হানা দিয়েছে। তবে কোনো ফুটবলার নয়; আক্রান্ত হয়েছেন দলের ম্যানেজার আমের খান ও ফিজিওথেরাপিস্ট ফুয়াদ হাসান হাওলাদার। নিয়মের কারণে আপাতত হোটেলেই বন্দি বাংলাদেশ ফুটবল দল। তবে দলের সবাই মানসিকভাবে ভালো আছে বলে ভিডিও বার্তায় জানিয়েছেন অধিনায়ক জামাল ভূইয়া।

দলের দুই সদস্য করোনায় আক্রান্ত হওয়ায় খেলোয়াড়দের রুমবন্দিই থাকতে হচ্ছে। বাফুফের মাধ্যমে পাঠানো ভিডিও বার্তায় জামাল বলেছেন, ‘সবাই ভালো আছি। সবাই সিঙ্গেল রুমে আছে। কারণ তিনদিন আমরা রুম কোয়ারেন্টিনে থাকব। সবাই একা একা আছে। তবে মানসিকভাবে আমরা ফিট আছি। যেহেতু বাইরে যেতে পারছি না, হোটেলেই ফিটনেস নিয়ে কাজ করছি। তবে সব মিলিয়ে সবাই ভালো এবং নিরাপদ আছে। সবাই মাঠে অনুশীলন শুরুর জন্য অপেক্ষা করছে।’

আগামী ৪ ডিসেম্বর কাতারের মাঠে ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের দ্বিতীয় ধাপের ম্যাচ খেলবে বাংলাদেশ। এ উপলক্ষে বৃহস্পতিবার কাতার পৌঁছায় দল। নিয়ম অনুযায়ী সবাইকে ৩ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। এই তিন দিন তাদেরকে জিম ও সুইমিং পুল ব্যবহারের সুযোগ দেওয়া হয়েছিল। কিন্তু দলের দুজন করোনা পজিটিভ হওয়ায় সেই সুযোগ বাতিল করা হয়েছে। বাছাইয়ের প্রথম লেগে কাতারের কাছে জামালরা ২-০ গোলে হেরেছিল।

 

সূত্র: কালেরকন্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।