কাটাখালির শীর্ষ সন্ত্রাসী শিবির ক্যাডার জনি গ্রেপ্তার, ছাড়াতে যুবলীগ নেতার তদবির

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর নগরীর অদূরে শ্যাম্পুর এলাকার বাসিন্দা ও কাটাখালি পৌর এলাকার শীর্ষ সন্ত্রাসী শিবির ক্যাডার জনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে পুলিশের ওপর হামলা, মাদক ব্যবসা, অস্ত্র মামলা, ছিনতাই, মারপিটসহ অন্তত সাতটি মামলা রয়েছে। এই শিবির ক্যাডারকে গতকাল সোমাবর রাতে গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে একটি সূত্র জানায়, গ্রেপ্তারের পর তাকে ছাড়াতে কাটাখালি পৌর যুবলীগের একজন শীর্ষ নেতা ব্যাপক চেষ্টা-তদবির করতে থাকেন। তবে পুলিশ শিবির ক্যাডার জনিকে ছাড়তে অস্বীকার করেছেন। ফলে আজ দুপুরের পর তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হতে পারে বলে নিশ্চিত করেছেন কাটাখালি থানার একাধিক সূত্র।

ওই সূত্রটি আরও জানায়, কাটাখালি পৌর এলাকার ওই যুবলীগ নেতার পশ্রয়ে জনি একের পর এক অপকর্ম করে গেলেও সে ছিল ধোরা-ছোঁয়ার বাইরে। এমনকি ওই যুবলীগ নেতার পশ্রয়ে জনি এলাকায় মাদক ব্যবসারও নিয়ন্ত্রণ করত।

জানতে চাইলে ওসি জিল্লুর রহমান বলেন, ‘জনির বিরুদ্ধে পুলিশের ওপর হামলা, মাদক, অস্ত্রসহ বিভিন্ন অভিযোগে ৭-৮টি মামলা রয়েছে। সর্বশেষ সালাউদ্দিন নামের এক ব্যক্তির বাড়িতে ঢুকে সে ভাঙচুর, লুটপাট ও মারপিট করেছে বলে অভিযোগ রয়েছে। ওই অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিচ্ছি।’

স/আর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।