কলকাতাকে মাত্র ১৪৩ রানের লক্ষ্য দিল হায়দরাবাদ

নিউজ ডেস্ক

টস জিতে প্রথমে ব্যাট করার যে সুবিধা, সেটা মোটেও অর্জন করতে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ। উইকেট ধরে রাখতে পারলেও রানের চাকা বাড়াতে পারেনি। যার ফলে কলকাতার সামনে মাত্র ১৪৩ রানের লক্ষ্য ছুঁড়ে দিতে পেরেছে ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ।

মানিশ পান্ডের ৩৮ বলে ৫১ রানের ঝড়ো ইনিংস সত্ত্বেও লো স্কোর গড়তে হলো হায়দরাবাদকে। মূলতঃ কেকেআর বোলারদের সাঁড়াসি বোলিংয়ের সামনে ঠিকমত রানই তুলতে পারেনি হায়দরবাদ।

টস জিতে ব্যাট করতে নেমে ৪ ওভারে ২৪ রানের জুটি গড়ার পর বিচ্ছিন্ন হয় সানরাইজার্সের ওপেনিং জুটি। ১০ বলে ৫ রান করে প্যাট কামিন্সের বলে বোল্ড হন জনি বেয়ারেস্ট। এরপর ৩০ বলে ৩৬ রান করে আউট হন ডেভিড ওয়ার্নার।

মানিশ পান্ডে ৩৮ বলে করেন ৫১ রান। ৩টি বাউন্ডারির সঙ্গে ছক্কার মার মারেন ২টি। ৩১ বল খেলে ৩০ রান করে রানআউট হন ঋদ্ধিমান সাহা। মূলতঃ ঋদ্ধির স্লো ব্যাটিংয়ের কারণেই স্কোর বড় হয়নি হায়দরাবাদের। এরপর ৮ বলে ১১ রান নিয়ে মোহাম্মদ নবি এবং ৩ বলে ২ রান নিয়ে অভিষেক শর্মা অপরাজিত থেকে যান।

কলকাতার হয়ে প্যাট কামিন্স ১ উইকেট নিলেও ৪ ওভারে দেন কেবল ১৯ রান। বরুন চক্রবর্তী ৪ ওভারে দেন ২৫ রান। উইকেট নেন ১টি। কলকাতা অধিনায়ক দিনেশ কার্তিক বোলার ব্যবহার করেন ৭জন। ফলও পেয়েছেন তাতে তারা।

 

সূত্রঃ জাগো নিউজ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।