করোনা যুদ্ধে বিজয়ী শিশু তৌহিদকে ঈদ সামগ্রী দিলেন হুইপ স্বপনের কন্যা

নিউজ ডেস্ক
নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট:
জয়পুরহাটে করোনা যুদ্ধে বিজয়ী শিশু তৌহিদ কে নিজের জমানো টাকা দিয়ে ঈদ সামগী কিনে তার বাসায় পৌছে দিলেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ  স্বপনের কন্যা নুযাইমা মাহমুদ। শনিবার দুপুরে  হুইপের কন্যার দেওয়া এই উপহার সামগ্রী শিশু তৌহিদের বাসায় গিয়ে তার হাতে তুলে দেন পুরানাপৈল ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আলম সৈকত।
কিছুদিন আগে সদর উপজেলার পুরানাপৈল ইউনিয়নের  হেলকুন্ডা আদর্শ পাড়া গ্রামের এই শিশু তৌহিদের করোনা শনাক্ত হয়। আর তারপরপরই শিশু তৌহিদকে  চিকিৎসার জন্য নেওয়া হয় গোপীনাথপুর ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজির  সেফ অতিথিশালা ইউনিটে। আর সেখানেই ডাক্তারদের অক্লান্ত পরিশ্রম আর তাদের সার্বিক তত্বাবধায়নে শিশুটি দ্রুত সুস্থ হয়ে গতকাল বাড়ি ফিরে আসে। আর এই খবর পেয়েই ইদের কেনাকাটা করার জন্য  নিজের জমানো টাকা থেকে নুযাইমা মাহমুদ শিশু তৌহিদের  জন্য এসব ইদ সামগ্রী কিনে তার বাড়িতে পাঠিয়ে দেয়। এসব ইদ সামগ্রী হাতে পেয়ে খুশি তৌহিদ ও তার পরিবার।
এদিকে শিশুটি চিকিৎসাধিন থাকাবস্থায় তার পরিবারের যাবতীয় চালু, ডাল,পিয়াজ, আটাসহ যাবতীয় খাদ্য সামগ্রী তার বাসায় গিয়ে পৌছে দেন স্থানীয় চেয়ারম্যান খোরশেদ আলম সৈকত।
তৌহিদের এই সুস্থ হওয়াতে ওই এলাকার মানুষের মাঝে স্বস্থি ফিরে এসেছে।
হুইপ আবু সাঈদ আল মাহমুদ  স্বপন বলেন,  আমার কন্যা নুযাইমা মাহমুদ ঈদের কাপড় না কিনে সেই টাকা দিয়ে জয়পুরহাটে করোনা পজিটিভ তিন শিশু এবং পজিটিভ মায়ের সাথে আইসোলেশনে থাকা এক শিশুর জন্য ঈদের জামা, খেলনা, পুষ্টিকর খাবার ও ফলমুল উপহার দিয়েছে।  তাদের দু’জন এখোনো আইসোলেশনে আছে, অন্যরা বাড়ি ফিরেছে। পিতা হিসেবে গর্ববোধ করছি , কয়েকদিন আগে এই বিষয়ে ফেসবুকে আমার দেওয়া একটি পোস্ট সে ধারণ করেছে। রাব্বুল আ’লামীনের নিকট আমার প্রার্থনা, আমার কন্যা যেন মানবিক মূল্যবোধসম্পন্ন একজন সাদা মনের মানুষ হিসেবে গড়ে উঠতে পারে।
আরো পড়ুন …
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।