করোনা উপসর্গ নিয়ে রাজশাহী নগরীর আরো দুই জনের মৃত্যু

নিউজ ডেস্ক
  • 77
    Shares

নিজস্ব প্রতিবেদক :
করোনা উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে দুই জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ জুলাই) দিবাগত রাতে তারা মারা যান। মৃতদের দুইজনই রাজশাহী নগরীর বাসিন্দা। তারা রামেক হাসপাতালের ২৯ নম্বর করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

মৃতরা হলেন, রাজশাহী নগরীর সিপাইপাড়া এলাকার মেহের উদ্দিনের ছেলে গিয়াস উদ্দিন (৪৫)। জ্বর, শ্বাসকষ্ট দেখা দেয়ায় তাকে রামেক হাসপাতালের ২৯ নম্বর করোনা ওয়ার্ডে ভর্তি হয় বৃহস্পতিবার। এরপর শুক্রবার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

একই ধরণের উপসর্গ থাকায় বোয়ালিয়া থানা এলাকার আহেদকে (৫৭) শুক্রবার রাত্রি ৯টার দিকে রামেক হাসপাতালের ২৯ নম্বর করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধিন অবস্থায় তিনি শুক্রবার দিবগত রাত ৩টার দিকে মারা যান।

মৃতদের দুইজনের ডেথ সার্টিফিকেটে কভিড-১৯ সাসপেক্ট (সন্দেহভাজন) রোগী হিসেবে উল্লেখ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে রামেক হাসপাতালের উপপরিচাক ডা. সাইফুল ফেরদৌস জানান, মৃতদের নমুনা সংগ্রহ করা হয়েছে করোনা পরীক্ষার জন্য। একই সাথে স্বাস্থ্যবিধি মেনে মৃতদের দাফনের ব্যবস্থা করা হয়েছে। এ কাজে সহযোগীতা করছে কোয়ান্টাম ফাইন্ডেশন।

স/রা

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।