করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া গার্মেন্টসকর্মীর গোমস্তাপুরে দাফন সম্পন্ন

নিউজ ডেস্ক
  • 81
    Shares

গোমস্তাপুর প্রতিনিধি:

গাজীপুরে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া এক গার্মেন্টস কর্মীর দাফন তার গ্রামের বাড়ীতে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার দুপুরে গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কাওয়াভাসা গ্রামে ইসলামীক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার কাউসার জামানের নেতৃত্বে বোয়ালিয়া ইউনিয়ন দাফন কমিটির মাধ্যমে তার জানাযা ও দাফন সম্পন্ন হয়।

এদিকে এলাকায় তার দাফন নিয়ে অনিশ্চয়তার সৃস্টি হলে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) শামীম হোসেনের নেতৃত্বে পুলিশ তার গ্রামের বাড়ির এলাকায় অবস্থান নেয়।

উল্লেখ্য সোমবার রাতে গাজীপুর এলাকায় বসবাসরত গার্মেন্টস কর্মী গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কাওয়াভাসা গ্রামের মৃত জাবেদ মহুরীর ছেলে সাদিকুল ইসলাম(৪০) করোনা উপসর্গ নিয়ে মারা যায়। মৃত ওই ব্যক্তির করোনা নমুনা সংগ্রহ করা হয়নি বলে জানা গেছে।

এদিকে তার সাথে আসা স্ত্রী ও সন্তানদের হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেয়া হয়েছে বলে জানা যায়।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।