করোনা আক্রান্ত শিক্ষক-কর্মকর্তাদের তথ্য পাঠানোর নির্দেশ

নিউজ ডেস্ক

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত সরকারি প্রাথমিকের কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষকদের তথ্য চেয়েছে প্রাথমিক শিক্ষা অধিদফতর (ডিপিই)।

সোমবার এক নির্দেশনার মাধ্যমে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের কাছে এ তথ্য চাওয়া হয়। দেশের বিভিন্ন জেলায় প্রাথমিকের অনেক শিক্ষক-কর্মচারীর করোনা আক্রান্ত হওয়ার সংবাদ গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর আক্রান্তদের তথ্য সংগ্রহ করে তাদের সহায়তা করার সিদ্ধান্ত নিয়েছে ডিপিই।

নির্দেশনায় বলা হয়, প্রাথমিক শিক্ষা অধিদফতরের আওতাধীন কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষকদের মধ্যে কেউ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে থাকলে তাদের করোনা সংক্রান্ত বিস্তারিত তথ্য পাঠাতে বলা হয়েছে।

এর মধ্যে রয়েছে আক্রান্তের সময়, প্রতিবেদনের তারিখ, কর্মকর্তা-কর্মচারী ও পদবী, শিক্ষকগণের নাম, মোবাইল নম্বর, করোনা শনাক্তের তারিখ, বর্তমান অবস্থা, চিকিৎসাধীন সুস্থ, যে প্রতিষ্ঠান/দফতরে কর্মরত আছেন তার বিস্তারিত তথ্য পাঠাতে মাঠ কর্মকর্তাদের নির্দেশনা দেয়া হয়েছে।

বিভাগীয় উপ-পরিচালকদের প্রতিদিন দুপুর ২টার মধ্যে প্রতিদিনের তথ্য আগের দুপুর ১২টা পর্যন্ত আপডেট তথ্য সংগ্রহ করে সেসব তথ্য ডিপিইতে পাঠাতে বলা হয়েছে।

প্রাথমিক শিক্ষা অধিদফতরের আওতাধীন করোনাভাইরাসে আক্রান্ত কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষকদের তথ্য প্রতিদিন ওয়েবসাইটে প্রকাশ করা হবে বলেও নির্দেশনায় উল্লেখ করা হয়েছে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।