করোনা আক্রান্ত রিয়ালের তারকা ফুটবলার

নিউজ ডেস্ক

লা লিগা শেষ। মাঝে বেশ কিছুদিন ছুটি পেয়েছিল রিয়াল মাদ্রিদের ফুটবলাররা। এবার সেই ছুটি কাটিয়ে মাঠে ফেরার পালা। কারণ, সামনেই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ।

পর্তুগালের রাজধানী লিসবনে কোয়ার্টার ফাইনাল শুরুর আগে রিয়াল মাদ্রিদকে খেলতে হবে দ্বিতীয় রাউন্ডের ফিরতি লেগের ম্যাচ। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানসিটির মাঠ ইত্তেহাদে গিয়ে খেলে আসতে হবে জিদানের শিষ্যদের।

তার আগে রুটিনমাফিক রিয়ালের সব ফুটবলারের করোনা টেস্ট করা হলো। তাতেই দেখা যাচ্ছে, এক ফুটবলার করোনা আক্রান্ত। রিয়াল মাদ্রিদের এই তারকা ফুটবলারের নাম মারিয়ানো দিয়াজ।

টেস্ট করা হয়েছে প্রতিটি খেলোয়াড়ের বাসায় বাসায় গিয়ে। ফলে অন্য ফুটবলারদের সংস্পর্শে আসতে পারেননি তিনি। যার ফলে দিয়াজ ছাড়া বাকি ফুটবলাররা ফিরতে পারবেন ট্রেনিং গ্রাউন্ডে। শুধুমাত্র এই স্ট্রাইকারকেই নির্দিষ্ট বিধি মেনে বাড়িতে কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে।

রিয়াল মাদ্রিদ থেকে একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে। সেখানেই বলা হচ্ছে, ‘গতকাল খেলোয়াড়দের বাসায় বাসায় গিয়ে আমাদের মেডিক্যাল টিম করোনা টেস্ট করে এসেছে। সেখান থেকে যে রিপোর্ট পাওয়া যাচ্ছে, তাতে দেখা গেছে দিয়াজ কোভিড-১৯ পজিটিভ। তবে তিনি বেশ সুস্থ আছেন এবং প্রটোকল মেনেই বাসায় আইসোলেশনে রয়েছেন।’

দিয়াজ ছাড়া রিয়াল মাদ্রিদের বাকি সব ফুটবলারই আজ ট্রেনিংয়ে ফিরে এসেছেন। আগস্টের ৭ তারিখ চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ডে ফিরতি লেগে ম্যানসিটির মুখোমুখি হবে জিদানের শিষ্যরা।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।