করোনায় ২ কোটি টাকা সহযোগিতা করলেন বিরুস্কা

মহামারি করোনাভাইরাস ভারতে তুলমামূলক বেশি সংক্রমিত হচ্ছে। প্রতিদিন হাজার হাজার মানুষ করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়ছেন।

ভারতে করোনাভাইরাস ঊর্ধ্বমুখী হওয়া নাগরিকদের চিকিৎসাসেবা দিতে হিমশিম খাচ্ছে নরেন্দ্র মোদি সরকার।

এ কঠিন সময়ে সরকারের হাতকে প্রসারিত করতে ছোঁয়াচে এই ভারইরাস মোকাবিলায় ২ কোটি টাকা সহযোগিতা দেয়ার পাশাপাশি ৭ কোটি টাকার একটি প্রকল্প হাতে নিয়েছেন বিরাট কোহলি ও তার স্ত্রী আনুশকা শর্মা (বিরুস্কা)।

শুক্রবার টুইটারে বিরাট কোহলি লেখেন- আপনারা সবাই এগিয়ে এসে সাহায্য করলে আমরা কৃতজ্ঞ থাকব। চলুন একসঙ্গে এই লড়াই করি। আশপাশে যাদের দরকার তাদের সাহায্যের জন্য এগিয়ে আসুন।

বিরাট কোহলির স্ত্রী বলিউড সুপারস্টার আনুশকা শর্মা টুইটারে লেখেন- করোনার বিরুদ্ধে আমাদের গোটা দেশ লড়াই করছে, স্বাস্থ্যকর্মীরা কঠিন পরিস্থিতির মুখোমুখি, মানুষের কষ্ট দেখে আমাদের মন ক্রমশ ভেঙে যাচ্ছে। তাই করোনার জন্য অর্থ সাহায্যে বিরাট এবং আমি একটা নতুন উদ্যোগ শুরু করেছি।

এক ভিডিও বার্তায় কোহলি বলেছেন, আমরা ইতিহাসের অন্যতম চরম কঠিন মুহূর্তের মধ্য দিয়ে যাচ্ছি। এ সময়ে আমাদের প্রত্যেককে এক থাকতে হবে এবং যত বেশি সম্ভব মানুষকে সাহায্য করতে হবে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।