করোনায় মৃত চারঘাটের হাবিবুরের লাশ ফেলে পালিয়েছে স্বজনরা

নিউজ ডেস্ক


নিজস্ব প্রতিবেদক :
আবারো রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা আক্রান্ত মৃত রোগী ফেলে রেখে স্বজনদরে পালানোর অভিযোগ পাওয়া গেছে। রামেক হাসপাতালে এক দিনে এধরণের দ্বিতীয় ঘটনা এটি।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ২৯ নম্বর করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার (৫জুলাই) সকালে মারাযান হাবিবুর রহমান। তিনি করোনা পজিটিভ ছিলেন। হাবিবুর রাজশাহী জেলার চারঘাট উপজেলার মোয়াজ আলীর ছেলে।

জানা যায়, হাবিবুরের মৃত্যুর পর লাশ স্বাস্থ্যবিধি মেনে দাফনের জন্য জানানো হয় কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীদের। খবর পেয়ে তারা হাসপাতালের নির্ধারিত ওয়ার্ডে এসে দেখে রোগীর কোন স্বজন সেখানে নেই। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানান হয়। স্বজনদের দেয়া মোবাইল নম্বরও বন্ধ। খোঁজাখুঁজি করেও রোগীর স্বজনদের কাউকে পাওয়া যায়নি।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করে জানান, রোগীর স্বজনদে খুজতে পুলিশ প্রশাসনকে বলা হয়েছে। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেন।


আরও পড়ুন : রামেক হাসপাতারে করোনায় মৃত রোগীর লাশ ফেলে পালালো স্বজনরা


এর আগে একই দিন রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নওগাঁর এর করোন আক্রান্ত রোগী মারা যন। হাসপাতালে তার লাশ ফেলে পালায় তার ভাই।

স/রা

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।