করোনায় মারা গেলেন রাজশাহী মহানগর ছাত্রমৈত্রীর সাবেক সভাপতি টুটুল

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীর রাজারহাতা এলাকার বাসিন্দা ও মহানগর ছাত্রমৈত্রীর সাবেক সভাপতি এ্যাডভোকেট ফেরদৌস জামিল টুটুল আজ শুক্রবার ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে——–রাজেউন)। তিনি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন বলে নিশ্চিত করেছেন ওয়াকার্স পার্টির রাজশাহী মহনাগর সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু।

তিনি জানান, টুটুল জাতীয় শ্রমিক ফেডারেশনের রাজশাহী জেলা শাখার সভাপতি ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সম্পাদকমণ্ডলির সদস্যও ছিলেন। তিনি শুক্রবার বেলা তিনটায় ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি জানান, করোনার উপসর্গ নিয়ে গত সোমবার ফেরদৌস জামিল টুটুল ও তার স্ত্রী ঢাকার ওই হাসপাতালে ভর্তি হন। এরপর নমুনা পরীক্ষা হলে তাদের করোনা পজিটিভ রিপোর্ট আসে। শারীরিক অবস্থা সংকটাপন্ন থাকায় ফেরদৌস জামিল টুটুলকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছিল। সেখানেই তিনি মারা গেলেন।

ফেরদৌস জামিল টুটুলের বাড়ি রাজশাহী মহানগরীর হেতেমখাঁ এলাকায়। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

বাংলাদেশ ছাত্র মৈত্রীর রাজশাহী মহানগর কমিটির সাবেক সভাপতি, স্বৈরাচার ও সাম্প্রদায়িকত বিরোধী আন্দোলনের লড়াকু সৈনিক সাবেক ছাত্রনেতা টুটুলের মৃত্যুতে শোক জনিয়েছেন ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। তাঁর শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনাও জানানো হয়েছে।

স/আর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।