করোনায় মারা গেলেন এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম

নিউজ ডেস্ক
  • 63
    Shares

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম মারা গেছেন।

শুক্রবার (২২ মে) রাত ১০টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে তিনি মারা যান বলে জাগো নিউজকে জানিয়েছেন চট্টগ্রামের বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হাসান শাহরিয়ার কবির। মোরশেদুল আলম এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের বড় ভাই।

হাসপাতালের সিনিয়র কনসালট্যান্ট ডা. আবদুর রব জানান, গত ১৭ মে মোরশেদুল আলমসহ তার পরিবারের ছয় সদস্যের করোনা পজিটিভ ধরা পড়ে। এর মধ্যে মোরশেদুল আনোয়ারের শারীরিক অবস্থা কিছুটা খারাপ ছিল। বৃহস্পতিবার তিনি শ্বাসকষ্টসহ চট্টগ্রামের করোনা বিশেষায়িত হাসপাতাল জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি হন।

আজ সারাদিন তার শারীরিক অবস্থা ভালো থাকলেও সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একদফা কার্ডিয়াক অ্যাটাক হয়। এরপর রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। বর্তমানে সুগন্ধা আবাসিক এলাকায় তাদের বাড়িটি লকডাউন অবস্থায় আছে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।