করোনায় মারা গেছেন শফিউজ্জামান খান লোদী

সিল্কসিটিনিউজ ডেস্ক:

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন প্রবীণ সাংবাদিক, চলচ্চিত্র সংসদ কর্মী শফিউজ্জামান খান লোদী। আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে উত্তরার জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

লোদীর মৃত্যু সংবাদটি নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) এর সাবেক সভাপতি আবদুর রহমান। তিনি জানান, করোনা পজিটিভ আসার পর প্রথমে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হয়েছিলেন শফিউজ্জামান খান লোদী। এরপর অবস্থা আরও অবনতি হলে তাকে উত্তরার জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেলে ভর্তি করানো হয়। সেখানে গত চারদিন ধরে তিনি আইসিইউতে ছিলেন।

শফিউজ্জামান খান লোদীর অনুষ্ঠান ‘আমার ছবি’ সহকারী ও এডিটর এ কে আজাদ জানান, আজ রোববার আসরের নামাজের পর লোদীর জানাজা অনুষ্ঠিত হবে। দাফন হবে উত্তরার চার নম্বর সেক্টরের কবরস্থানে।

চলচ্চিত্র সাংবাদিকতার পাশাপাশি শফিউজ্জামান খান লোদী বেতার ও টিভি’র জনপ্রিয় উপস্থাপক ছিলেন। তিনি দীর্ঘদিন চ্যানেল আইয়ের জনপ্রিয় অনুষ্ঠান ‘আমার ছবি’র উপস্থাপকের দায়িত্ব পালন করেছেন।

সূত্র: আমদের সময়

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।