করোনায় নওগাঁয় প্রথম মৃত্যু: সাংবাদিক নার্সসহ আক্রান্ত ১৩২

নিউজ ডেস্ক
  • 64
    Shares

নিজস্ব প্রতিবেদক,নওগাঁ:
নওগাঁ জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা ঘটেছে। এদিকে জেলায় নতুন করে ১ সাংবাদিক ও ১ নার্সসহ মোট ১৩ ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

নওগাঁ’র সিভিল সার্জন আকন্দ মোঃ আখতারুজ্জামান আলাল শনিবার রাতে প্রাপ্ত রিপোর্টের ভিত্তিতে জানিয়েছেন, আক্রান্ত ১৩ ব্যক্তির মধ্যে নওগাঁ সদর উপজেলায় ১ সাংবাদিকসহ ১১ জন, রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন নার্স এবং সাপাহার উপজেলার ১ ব্যক্তি। সদর উপজেলার আক্রান্ত ১১ ব্যক্তির মধ্যে ৬ জন সদর হাসপাতালে কোয়ারেনটাইনে অবস্থানরত।

নওগাঁ শহরের সুলতানপুর এলাকার শাহজাহান নামের এক ব্যক্তি করোনা পরীক্ষ্রা জন্য নমুনা দেয়ার পর গুরুতর অসুস্থ্য হলে বগুড়ায় একটি হাসপাতালে ভর্তি করার পর শনিবার সকাল ৯টা মৃত্যুবরণ করেন। বিকেলে তাকে দাফনের পর রাত ৮টায় প্রাপ্ত রিপোর্টে তাঁর শরীরে করোনা ভাইরাসের পাওয়া গেছে।

এদিকে গত ২৪ ঘন্টায় নতুন করে জেলায় হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে মোট ১৪৯ জনকে। এদের মধ্যে সদর উপজেলায় ৪১ জন, আত্রাই উপজেলায় ১, মহাদেবপুর উপজেলায় ১৪, মান্দা উপজেলায় ১০, পত্নীতলায় ৪৪ এবং ধামইরহাট উপজেলায় ৩১ জন।

কন্ট্রোলরুম সুত্রে জানা গেছে এ পর্যন্ত ৫৭ জন হাসপাতাল কোয়ানেটাইনসহ সর্বমোট কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে ৭ হাজার ৬শ ৪২ জনকে। শনিবার পর্যন্ত ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৬ হ্জাার ৬শ ৪৭ জনকে।

বর্তমানে জেলায় হোম কোয়ারেনটাইনে রয়েছেন ৯৯৫ জন।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।