করোনার উপসর্গে রাজশাহীর সায়েন্স ল্যাবরেটরির প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তার মৃত্যু

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক :
করোনার উপর্গে রাজশাহীর সায়েন্স ল্যাবরেটরির প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা মোঃ আসাদুল ইসলাম (৫৪) মারা গেছেন। রামেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (১২ জুলাই) বিকাল ৬টার দিকে তার মৃত্যু হয়। 

আসাদুল ইসলামের বাড়ি রাজশাহী নগরীর বুধপাড়া এলাকায়।

মৃতের ভাতিজা নাজমুল হক জানান, বৃহস্পতিবার (৯জুলাই) তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিনই তার নমুুনা পরীক্ষা করা হয়। তবে পরীক্ষায় তার করোনা ধরা পড়েনি।

নাজমুল হক আরো জানান, পাতলা পায়খানা দেখা দিয়েছিল তার। বাড়ির টয়লেটে পড়ে গেলে তিনি মাজায় ও মাথায় আঘাত পান। এর পর বৃহস্পতিবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে হাসপাতালের ডাক্তাররা তার করোনা চিকিৎসার মধ্যেই সীমাবদ্ধ ছিলো। চিকিৎসার নামে ২৮ হাজার টাকার প্যাকেজ ধরিয়ে দেয়া হয়। যারমধ্যে শুধু ১০ হাজার টাকার বিভিন্ন টেস্ট করা হয়েছে। অথচা তার সিটি স্ক্যান করতে বলা হয়নি। মৃতের পরিবারের দাবি তার নিউরোর সমস্যা হয়েছিল।

রামকে হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। মৃতের শরীরে করোনার উপসর্গ ছিলো। স্বাস্থ্যবিধি মেনে তার লাশ দাফনের জন্য কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছসেবীদের বলা হয়েছে।

স/রা

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।