করোনায় মারা গেলেন সিএমপির ডিসি মিজানুর

নিউজ ডেস্ক
  • 41
    Shares

করোনা সংক্রমণে মৃত্যুবরণ করেছেন চট্টগ্রাম মহানগর পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগের উপ কমিশনার মো. মিজানুর রহমান।

রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার (১৩ জুলাই)  ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

মিজানুর রহমান প্রথম পুলিশ সুপার পদের কর্মকর্তা যিনি মাঠপর্যায়ে করোনা প্রতিরোধে কাজ করতে গিয়ে মৃত্যুবরণ করলেন। এই নিয়ে চট্টগ্রামে পুলিশের পাঁচ সদস্য মৃত্যুবরণ করেছেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের জনসংযোগ কর্মকর্তা ও অতিরিক্ত উপ কমিশনার মির্জা সায়েম মাহমুদ মিজানুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মির্জা সায়েম মাহমুদ বলেন, করোনায় আক্রান্ত হয়ে গত ২৮ থেকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মিজানুর রহমান। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি গতরাত ৩টা ৪১ মিনিটে মৃত্যুবরণ করেন।

মিজানুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান।

 

সুত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।