করোনামুক্ত হলেন জুয়েল আইচ, ছাড়পত্র নিয়ে ফিরলেন বাড়ি

সিল্কসিটিনউজ ডেস্ক:

 

করোনামুক্ত হয়েছেন জাদুশিল্পী জুয়েল আইচ, ঝুঁকি কেটে গেছে। রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। আজ শনিবার বেলা দেড়টার দিকে হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরছেন তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন জুয়েল আইচের স্ত্রী বিপাশা আইচ। তিনি জানান, করোনার যে ঝুঁকি ছিল, তা থেকে আপাতত মুক্ত জুয়েল আইচ। শারীরিক অবস্থাও বেশ ভালো। তাই চিকিৎসকরা তাকে ছাড়পত্র দিয়েছে।

প্রসঙ্গত, গত ৪ নভেম্বর জ্বরে আক্রান্ত হলে জুয়েল আইচের করোনা পরীক্ষা করা হয়। ফলাফল পজিটিভ আসে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্যে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়। অবস্থা গুরুতর হলে আইসিইউতে নেয়া হয় জুয়েল আইচকে। সপরিবার কভিড-১৯-এ আক্রান্ত হন তিনি। স্ত্রী ও মেয়ে সুস্থ হয়ে ওঠেন। তিনি ভর্তি থাকেন হাসপাতালে।

সুস্থতা মিললেও বাড়িতে সাবধানে থাকতে হবে তাকে। চিকিৎসকদের পরামর্শে চলতে হবে। পূর্ণ বিশ্রাম ও খাবারের তালিকা মেনে চলতে হবে বলে জানা বিপাশা আইচ।

সূত্র: কালেরকন্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।