করোনামুক্তির প্রায় এক মাস : এখনও সম্পূর্ণ সুস্থ নন জাফরুল্লাহ

নিউজ ডেস্ক

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর শরীরে তাদের উদ্ভাবিত কিটে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায় গত ২৪ জুন। তাদের কিটেই ডা. জাফরুল্লাহর করোনা নেগেটিভ পাওয়া যায় ১৩ জুন। তারপর প্রায় এক মাস হতে চলছে, কিন্তু এখনও তিনি সম্পূর্ণ সুস্থ নন।

সর্বশেষ ৩০ জুন ডা. জাফরুল্লাহর অবস্থা অবনতি হয়। তারপর থেকে এখন পর্যন্ত তার অবস্থা উন্নতির দিকে। তবে তিনি এখনও ভালোভাবে হাঁটতে, স্পষ্টভাবে কথা বলতে পারেন না। তার ফুসফুসও সম্পূর্ণভাবে সেরে ওঠেনি।

আজ শনিবার (১১ জুলাই) সকালে গণস্বাস্থ্য কেন্দ্রের জনসংযোগ কর্মকর্তা মো. ফরহাদ  বলেন, ‘তার অবস্থা উন্নতির দিকে, কিন্তু পুরোপুরি সুস্থ হন নাই। আগের মতো অবনতিও হয় নাই।’

তিনি আরও বলেন, ‘পুরোপুরি সুস্থ না হলে হাসপাতাল থেকে যাওয়া যাবে না। এই ধরনের আলোচনা, কথাবার্তা এখনও হয় নাই। কারণ তিনি তো এখনও ভালোভাবে হাঁটতে পারেন না। কিছুটা পারেন যেমন ওয়াশরুমে যাওয়া, টুকটাক। তার পা ফুলে রয়েছে এখনও। তার কণ্ঠের কিছুটা উন্নতি হয়েছে, তবে পুরোপুরি হয় নাই। ফুসফুসের অবস্থাও উন্নতির দিকে, তবে পুরোপুরি ভালো হয়নি। তার সব বিষয়গুলো এখনও পরিষ্কার না। তার অবস্থা স্থিতিশীল, উন্নতির দিকে কিছুটা।’

 

সুত্রঃ জাগো নিউজ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।