করোনাকে জয় করে কাজে যোগ দিলেন বাঘার ইউএনও

নিউজ ডেস্ক
  • 117
    Shares


বাঘা প্রতিনিধি: 
করোনা যুদ্ধে জয়ী হয়ে কাজে যোগ দিয়েছেন রাজশাহীর বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা। এসময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান অফিসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী।

জানা যায়, বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা গত ৬ জুলাই অফিস চলাকালীন সময়ে তীব্র জ্বরে অসুস্থহয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে বাসায় পৌঁছে দেয়া হয়। তারপর করোনা আক্রান্ত সন্দেহ হলে ওই দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন।

তার ৩ দিন পর ১০ জুলাই করোনা আক্রান্তের পজেটিভ রিপোর্ট আসে। তারপর আবার দ্বিতীয়বার ২৫ জুলাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। পরে ২৮ জুলাই করোনা আক্রান্তের নেগেটিভ রিপোর্ট আসে।

তবে ডাক্তারের পরামর্শে ও ইউএনও অফিসের নির্দেশনা অনুসারে ২১ দিন আইসোলেশনে থাকার পর করোনা যুদ্ধে জয়ী হয়ে বুধবার (২৯ জুলাই) নিজ কর্মস্থলে যোগদান করেন তিনি। তাকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসের কর্মকর্তা-কর্মচারী। এ সময় তিনি সবাইকে স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব নিশ্চিত করে করোনা মুক্ত থাকতে পরামর্শ দেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, মুজিব বর্ষে উপজেলা নির্বাহী অফিসের যে অঙ্গীকার ছিল, করোনাভাইরাস প্রাদুর্ভাবের মধ্যে সেই লক্ষ্য অনেকটাই এগিয়ে নিয়েছি। আমরা যারা করোনা যুদ্ধে বিজয়ী হয়ে এসেছি, তাদের কাছে আমার আহ্বান থাকবে-করোনার সময়ে যে অভিজ্ঞতা হয়েছে, সেটা সবার সঙ্গে শেয়ার করবো। এছাড়া ঘরের বাইরে গেলে মুখে মাস্ক ব্যবহার করার পরামর্শ দিয়েছেন।

 

স/আ.মি

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।