করোনাকালে অপ্রয়োজনে লাইনে না দাঁড়ানোই ভালো

  • 25
    Shares

অনার্স সেকেন্ড ইয়ারে পড়াকালীন ধানমন্ডিতে একটা শো-রুমে ঢুকে টুকটাক জিনিসপত্র কিনলাম! বের হওয়ার মুহূর্তে দেখলাম সুন্দর বড় একটা কৃত্রিম হরিণ রাখা!

দেখেই নেয়ার ইচ্ছা জাগলো, দেখলাম গায়ে তিন হাজার টাকার ট্যাগ লাগানো। বড় হরিণটা কাউন্টারে রেখে সিরিয়ালে দাঁড়াতেই আমার সাথে থাকা বন্ধু বললো, “কিরে মাথা কি খারাপ হইছে” এত দাম দিয়া হুদাই হরিণ নিবি কেন? আমি বললাম ৩ হাজারের হিসাবে হরিণ তো অনেক বড় ও সুন্দর। আমার বন্ধু বললো, ব্যাটা প্রাইস ট্যাগ ঠিকমত দেখ, ওটা তেত্রিশ (৩৩) হাজার টাকা।

আমি সাথে সাথে ওকে বললাম, কোনোকিছু নেয়ার দরকার নাই, আয় চুপচাপ বের হয়ে যাই!

 

প্রাইস ট্যাগের বিড়ম্বনায় অনেকেই পড়েছেন জানি, আগামীতেও পড়বেন! সাবধান থেকেন নয়তো আমার মত লাইন থেকে বের হয়ে চলে এসেন!

শেষ কথা, এই করোনাকালে অপ্রয়োজনে লাইনে না দাঁড়ানোই ভালো। বলা তো যায় না সেই লাইন আপনাকে জীবনের শেষপ্রান্তেও নিয়ে যেতে পারে!

লেখক : ডিএমপির এডিসি (মিডিয়া অ্যান্ড পিআর)

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।