কঠোর গোপনীয়তার পরও প্রকাশ্যে মেয়ের ছবি, যা বললেন বিরুষ্কা

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার মেয়ে ভামিকার বয়স বছর পেরিয়েছে। কিন্তু মেয়ের কোনো ছবি জনসম্মুখে আনার ব্যাপারে সবসময়ই গোপনীয়তার আশ্রয় নিয়ে আসছিলেন বিরুষ্কা। সামাজিক যোগাযোগ মাধ্যমের এই যুগে সফলভাবেই মেয়ের চেহারা পাপারাজ্জিদের ক্যামেরার আড়ালেই রেখেছিলেন তারা। কিন্তু শেষ রক্ষা হলো না। রোববার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের ক্রিকেট ম্যাচের লাইভ সম্প্রচার চলাকালে ক্যামেরায় ধরা পড়ে ভামিকা।

এদিকে, এতোদিন ধরে আড়ালে থাকার পর হঠাৎ এভাবে মেয়ের ছবি সামনে আসায় স্বাভাবিক ভাবেই খুশি হননি বিরুষ্কা। তার সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা দুজনই সোমবার এক বিবৃতিতে জানান, গতকাল স্টেডিয়ামে আমাদের মেয়ের ছবি তোলা হয়। এরপর সেই ছবি ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। আমরা সবাইকে জানাতে চাই যে বিষয়টিতে আমরা নিজেরাও অবাক হয়েছি। আমরা জানতামই না যে ক্যামেরা আমাদের অনুসরণ করছে। এই ব্যাপারে আমাদের অবস্থান এবং আপনাদের প্রতি আমাদের অনুরোধ একই আছে। আগের ব্যাখ্যা করা কারণ মাথায় রেখে ভামিকার ছবি ধারণ ও প্রকাশ না করলে আমরা সত্যিই তার প্রশংসা করব। ধন্যবাদ।

রোববার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় এক দিনের ম্যাচে কোহলি অর্ধশত রান পূরণ করেই ক্যামেরায় ধরা পড়ে বিরুষ্কা কন্যা ভামিকা। গ্যালারিতে মা আনুশকার কোলে ছিল সে।

ভারতের ইনিংসের ২৫তম ওভারের পঞ্চম বলে অ্যান্ডিল ফেলুকায়োকে ড্রাইভ করে ৬৩ বলে নিজের অর্ধশতরান পূরণ করেন কোহলি। এর পরেই গ্যালারির দিকে তাকিয়ে ব্যাট তুলে কিছু একটা ইশারা করতে থাকেন তিনি। ক্যামেরা তখন ধরে গ্যালারিতে বসে থাকা আনুশকাকে। তার কোলেই ছিল ভামিকা।

এর আগে সরাসরি ভামিকাকে প্রকাশ্যে আসতে দেখা যায়নি। দক্ষিণ আফ্রিকা যাওয়ার আগে কিছু সংবাদমাধ্যম আনুশকার কোলে থাকা ভামিকার ছবি তোলার চেষ্টা করেছিলেন। কিন্তু কোহলি ও আনুশকা দুজনই নেটমাধ্যমে বিবৃতি দিয়ে সাংবাদিকদের মেয়ের ছবি প্রকাশ্যে না আনতে অনুরোধ করেছিলেন।

 

সূত্রঃ যুগান্তর