কক্সবাজারে ফিশিং ট্রলার ডুবিতে নিখোঁজ ৩, উদ্ধার ১২

নিউজ ডেস্ক

বঙ্গোপসাগরের কক্সবাজারের সোনাদিয়া উপকূলে ফিশিং ট্রলার ডুবির ঘটনায় তিনজন নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় ১২ জন মাঝি-মাল্লাকে জীবিত উদ্ধার করা হয়েছে। রবিবার রাত ৯টা পর্যন্ত ভাসমান অবস্থায় কক্সবাজারের নাজিরারটেক ও লাবণী পয়েন্ট থেকে তাদেরকে উদ্ধার করে ট্যুরিস্ট পুলিশ।

জীবিত উদ্ধার হওয়া জেলেরা জানিয়েছেন, রবিবার সকালে এফবি মনোয়ারা নামের একটি ফিশিং নৌকা কক্সবাজার শহরের নাজিরারটেক পয়েন্ট হয়ে সাগরে মাছ ধরতে যায়। তবে প্রতিকূল আবহাওয়ার কারণে সন্ধ্যায় সোনাদিয়া উপকূলে ফিশিং নৌকাটি হঠাৎ ডুবে যায়।

এসময় সাঁতার কেটে ট্যুরিস্ট পুলিশের সহায়তায় ১২ জন মাঝি-মাল্লা উদ্ধার হলেও তিনজন নিখোঁজ রয়েছেন। কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার জিল্লুর রহমান জানান, অন্য নিখোঁজ মাঝি-মাল্লাদের উদ্ধার তৎপরতা চলছে।

 

সূত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।