ওয়েব ফিল্ম ‘জানোয়ার’ দেখে মুগ্ধ দর্শক

ওয়েব ফিল্ম ‘জানোয়ার’ যারাই দেখছেন তারাই সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু না কিছু লিখছেন। চলচ্চিত্র বিষয়য়ক গ্রুপগুলোতে পজেটিভ রিভিউতে মুখর রয়েছে ‘জানোয়ার’। ব্যক্তিগত ভালোলাগা থেকে স্ট্যাটাস দিয়ে ‘জানোয়ার’ দেখার আহ্বান জানাচ্ছেন অনেকেই।

গত বৃহস্পতিবার সিনেমাটিক নামের একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সিনেমাটি। আর মুক্তির পরই দর্শকদের মন জয় করে নিয়েছে। যারাই ‘জানোয়ার’ দেখছেন, তারাই প্রশংসায় পঞ্চমুখ হচ্ছেন। ২০২১ সালের শুরুতেই এমন ওয়েব ফিল্ম পেয়ে বছরটিকে শোবিজ পাড়ার জন্য ইতিবাচক মনে করছেন দর্শকরা।

‘জানোয়ার’ সিনেমাটি নির্মিত হয়েছে গাজীপুরে ঘটে যাওয়া এক ভয়াবহ ডাকাতি ও ধর্ষণের ঘটনাকে কেন্দ্র করে। এতে অভিনয় করেছেন তাসকিন রহমান, রাশেদ মামুন অপু, ফরহাদ লিমন, জাহাঙ্গীর আলম, জামশেদ শামীম, আর এ রাহুল, এলিনা শাম্মী, মুনমুন আহমেদ, আরিয়া অরিত্র ও মাহফুজুর রহমান। প্রত্যেকের অভিনয়ই দর্শক-সমালোচকদের মন জয় করে নিয়েছে। লাইভ টেকনোলজির ব্যানারে নির্মিত সিনেমাটি প্রযোজনা করেছে টার্ন কমিউনিকেশনস।

 

‘জানোয়ার’ভয়ংকর সাড়ায়  উচ্ছ্বসিত এর নির্মাতা রায়হান রাফি। কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, দর্শকরা  দেখিয়ে দিলেন কনটেন্ট হিট হতে কিছুই লাগে না, শুধু কনটেন্টেরর জোর থাকলেই হয়। ‘জানোয়ার’ ফিল্মের জন্য আপনাদের ভাললাগা, পাগলামি, উল্লাস আবারো সেটাই প্রমাণ করলো। ভাল কনটেন্ট হলে এর ফলও ভালই হবে।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।