এমসিসি টি-২০ টুর্ণামেন্ট কিংস ইলেভেনের টানা ৩য় জয়

  • 2
    Shares


সিল্কসিটিনিউজ ডেস্ক: মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম ও মহিলা কমপ্লেক্স মাঠে মাষ্টার্স ক্রিকেট কার্নিভালের ৪টি খেলা অনুষ্ঠিত হয়েছে। বরেন্দ্র হিরোজকে পরাজিত করে টানা তিন খেলায় জয় নিয়ে বি গ্রুপের শীর্ষে কিংস ইলেভেন সিল্কসিটি এবং বি গ্রুপে অপর খেলায় রাজশাহী ইগলস করে পরাজিত করে টানা ২য় জয় পেয়েছে নর্দান টাইটান। এ গ্রুপে উত্তোজনাপূর্ণ খেলায় মাত্র ৫ রানে ফাইটার রাজশাহীকে পরাজিত করে রাজশাহী বুলস এর টানা ২য় জয় ও ব্লেজিং বরেন্দ্র কে পরাজিতে করে প্রথম জয় পেয়েছে রাজশাহী সিক্সসার।

শুক্রবার( ০৫ মার্চ) মুক্তিযুদ্ধ স্মৃতি জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত এ গ্রুপের প্রথম খেলায় ফাইটার রাজশাহী টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়ে রাজশাহী বুলস নিদ্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে আলম ৩৮ রান করেন।
১৭৯ রানের লক্ষে ব্যাট করতে এসে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭৩ রান করেলে ফাইটার ৫ রানে ম্যাচ হেরে গত চারবারে চ্যাম্পিয়ন ফাইটার রাজশাহী।

১ম পরাজয়ের স্বাদ নেয়। এই মাঠে দিনের অপর খেলায় ব্লেজিং বরেন্দ্র কে ৬ উইকেট পরাজিত করে রাজশাহী সিক্সসার। টস জিতে প্রথমে ব্যাট করতে এসে ব্লেজিং বরেন্দ্র ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে লিটন ৩০ রান করেন।
১৩৯ রানে জবাবে ব্যাট করতে এসে সিক্সাস ১৫.১ ওভারে ২ উইকেট হারিয়ে ১৪০ রান তুলে সহজেই ম্যাচ জিতে নেয়। দলের পক্ষে সিজার ৩৩ বলে অপরাজিত ৫০ রান করেন।

মহিলা কমপ্লেক্স মাঠে বি গ্রুপের প্রথম খেলায় কিংস ইলেভেন সিল্ক সিটি ৬ উইকেটে পরাজিত করে বরেন্দ্র হিরোজকে। টস জিতে কিংস বরেন্দ্র হিরোজকে ব্যাট করতে পাঠালে নির্ধারিত ২০ ওভারে তারা ১২০ রান করে। দলের পক্ষে ২৫ রান করেন সাওন।
১২১ রানে সহজ লক্ষে ব্যাট করতে এসে ১৪.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২১ রান তুলে ম্যাচ জিতে নেয় কিংস ইলেভেন। দলের পক্ষে সুমন ৩৫ রান করেন।

একই মাঠে দিনের বি গ্রুপের অপর খেলায় নর্দান টাইটান ২ উইকেটে পরাজিত করে রাজশাহী ইগলসকে। টস জিতে প্রথমে ব্যাট করতে এসে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৩ রান করে রাজশাহী ইগলস। দলের পক্ষে রাসেল ৩৮ রান করেন।
১৬৪ রানের জয়ের লক্ষে ব্যাট করতে এসে ১৭.৪ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৫ রান তুলে জয় নিশ্চিত করে নর্দান টাইটান। দলের পক্ষে টনি ২৮ বলে ৫০ রান করেন।

স/জে

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।