এবার ভারতের মাঠেই হেনস্তার শিকার সিরাজ

আহমেদাবাদ টেস্টের প্রথম দিন ঝামেলায় জড়ান বেন স্টোকস এবং ভারত অধিনায়ক বিরাট কোহলি। মোহম্মদ সিরাজের একটি বাউন্সারের পরই বেন স্টোকসকে মেজাজ হারাতে দেখা যায়। ভারতীয় পেসারের উদ্দেশে কিছু বলতেও দেখা যায় স্টোকসকে। এর পরই বিরাট এসে স্টোকসের সঙ্গে কথা বলেন। দুই ফিল্ড আম্পায়ার কোহলি এবং স্টোকসকে শান্ত করার চেষ্টা করছেন।

পরিস্থিতি পরে শান্ত হয়ে গেলেও সিরাজ ও স্টোকসের মধ্যে কী হয়েছিল, তা জানার কৌতূহল ছিল সবার। প্রথম দিন শেষে সিরাজ স্বয়ং বরফ গলিয়েছেন। আসল কারণ তুলে ধরেছেন। অস্ট্রেলিয়ার মাটিতে বর্ণবৈষম্যের শিকার হয়েছিলেন সিরাজ। এবার নিজ দেশের মাঠে স্টোকসের কাছে হেনস্তা হতে হল তাকে।

ঠিক কী হয়েছিল? জো রুট যে ওভারে ফিরে যান, সেই ওভারেই স্টোকসের শরীর লক্ষ্য করে বাউন্সার ধেয়ে আসে। সিরাজের এই বাউন্সারের ফলে মেজাজ হারান স্টোকস। ভারতীয় এই পেসারের উদ্দেশে কিছু বলতে দেখা যায় তাকে। প্রথম দিন শেষে সিরাজ জানান, স্টোকস সেই সময়ে তাকে গালাগালি দিচ্ছিলেন। সেটাই সিরাজ জানিয়েছিলেন তার অধিনায়ককে। এরপরই কোহলি এগিয়ে গিয়ে স্টোকসের সঙ্গে কথা বলেন। বেশ কিছুক্ষণ ধরে দু’জনের কথা হয়। স্টোকস ও কোহলির মধ্যে কী কথা হয়েছে, তা জানা যায়নি।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।