এবার করোনা আক্রান্ত হলেন ফিফা প্রেসিডেন্ট

ইউরোপে শুরু হয়েছে করোনার দ্বিতীয় ঢেউ। এরই মধ্যে বেশ কিছু দেশে সতর্কতা জারি করা হয়েছে। বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, সে সঙ্গে মৃতের সংখ্যাও।

এবার প্রাণনাশী ভাইরাস কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে ফুটবলের অভিভাবক সংস্থা ফিফার সভাপতি জিয়ান্নি ইনফ্যান্তিনো। ফিফার পক্ষ থেকেই আজ এ তথ্য জানানো হয়েছে।

ফিফার পক্ষ থেকে এ নিয়ে একটি বিবৃতিও প্রকাশ করা হয়েছে। যেখানে লেখা হয়েছে, ‘৫০ বছর বয়সী ইনফ্যান্তিনোর শরীরে কিছু রক্ষ্মণ দেখা গেছে। পরে টেস্ট করে দেখা গেছে তিনি কোভিড-১৯ পজিটিভ। নিয়ম অনুযায়ী নিজ বাড়িতে সেলফ আইসোলেশনে রয়েছেন তিনি এবং অন্তত আরও ১০দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে।’

ফিফার সেই বিবৃতিতে বলা হয়েছে, ‘ফিফা সভাপতি ইনফ্যান্তিনোর সংস্পর্শে যারা এসেছেন গত কিছুদিনে, তারা যেন বিষয়টা অনুধাবনের চেষ্টা করে এবং খুব দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে। ফিফা আশা করছে, খুব দ্রুত প্রেসিডেন্ট কোভড-১৯ ভাইরাস থেকে সেরে উঠবেন।’

 

সূত্রঃ জাগো নিউজ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।