মঙ্গলবার , ৮ অক্টোবর ২০২৪ | ২৪শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

এত চোর-বাটপার থাকতে দুদক ঘুমে কেন? প্রশ্ন সারজিসের

Paris
অক্টোবর ৮, ২০২৪ ১০:৩৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

এত চোর-বাটপার থাকতে দুদক এখনো ঘুমে কেন জানতে চেয়ে প্রশ্ন করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম।

আজ মঙ্গলবার (৮ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে এ প্রশ্ন রাখেন তিনি।

ওই পোস্টে সারজিস আলম লিখেছেন, আওয়ামী লীগের আমলে দুদক ঘুমে থাকত আর ফ্যাসিস্টদের ক্ষমতার অপব্যবহারের হাতিয়ার হিসেবে কাজ করত ৷ কিন্তু এত চোর-বাটপার থাকতে দুদক এখনো ঘুমে কেন? নাকি ধমনিতে আওয়ামী রক্ত প্রবহমান?

আওয়ামী লীগের সরকার পতনেরর পরও দেশের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ইস্যু নিয়ে সরব ছাত্র আন্দোলনের অন্যতম এই সমন্বয়ক। বিভিন্ন বিষয়ে ফেসবুকে স্ট্যাটাস দিতে দেখা যায় তাকে।

অন্তর্বর্তী সরকারের ভুল বা সমস্যাগুলোও ধরিয়ে দেন তিনি।
এর আগের এক পোস্টে সারজিস বলেন, ছাত্র-জনতার অভ্যুত্থানে যেসব শহীদ ও আহত ভাই-বোনদের নাম এখনো সরকারের তালিকায় অন্তর্ভুক্ত হয়নি তারা জেলা সিভিল সার্জনের অফিসে গিয়ে উপযুক্ত তথ্য, পেসক্রিপশন, মেডিক্যাল রিপোর্ট নিয়ে নাম অন্তর্ভুক্ত করতে পারেন ৷ তার পূর্বে স্বাস্থ্য মন্ত্রণালয়ের ওয়েবসাইটে গিয়ে যাচাই করে নেবেন যে সেই নামটি অলরেডি তালিকাভুক্ত হয়েছে কি না ৷

তবে সাবধান ! কেউ কোনো সুবিধার আশায় আন্দোলনের সঙ্গে সম্পৃক্ত নয় এমন ভুয়া নাম অন্তর্ভুক্ত করতে যাবেন না।

গতকাল সোমবার প্রধান উপদেষ্টার সঙ্গে রাজনৈতিক দলগুলোর আলোচনায় যেন জাতীয় পার্টিকে ডাকা না হয়, এই নিয়ে ফেসবুকে পোস্ট করেছিলেন তিনি। ওই পোস্টে সারজিস বলেন, জাতীয় পার্টির মতো মেরুদণ্ডহীন ফ্যাসিস্টের দালালদের প্রধান উপদেষ্টা কিভাবে আলোচনায় ডাকে?

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - জাতীয়