এক বছরে এক টাকাও ‘ইনকাম’ হয়নি এই অভিনেত্রীর

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। ২০২০ সালের শেষে জীবনের ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুললেন । সম্পতি ভারতের এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন- ২০২০ সালে একটি টাকাও রোজগার হয়নি তার। জমানো টাকা দিয়ে বছর পার করেছেন তিনি।

সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়েছিল, পুরো বছরের কথা ভাবলে কোন অনুভূতি বেশি কাজ করছে? তার কথায়, ‘কৃতজ্ঞতা। আমি এখনও সুস্থ আছি, বেঁচে আছি। চলতি বছরের শুরু থেকে শেষ পর্যন্ত আমার রোজগার একটি টাকাও হয়নি। আমার জমানো টাকা দিয়ে এই সময়গুলো চালিয়ে দিতে পেরেছি। তাই কৃতজ্ঞ।’

শুধু তাই নয়, বছরটি স্বরাকে গুরুত্বপূর্ণূ এক শিক্ষা দিয়েছে! মানুষের প্রাণ যে কত মূল্যবান, তা বুঝতে পেরেছেন তিনি।

এদিকে গত ৪ ডিসেম্বর নেটফ্লিপে স্বরা ভাস্কর অভিনীত ‘ভাগ বিনি ভাগ’ নামের ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। এই সিরিজে অভিনয় নিয়ে বেশ ইতিবাচক সাড়া পাচ্ছেন এই অভিনেত্রী।

অন্যদিকে ভারতের কৃষি বিল নিয়ে পক্ষে-বিপক্ষে তর্ক চলছেই। বাদ নেই তারকারাও। এ বিষয়ে এক ভারচুয়াল বিতর্কের আহবান পেয়েছের স্বরা ভাস্কর।

 

সুত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।