এই সব মাথায় গোবর ভরা মেয়েরা কি করে ‘মিস ইউনিভার্স’ হয়?

শৌচাগারে ঢুকে পুরুষের নগ্ন ভিডিও করা তানজিয়া জামান মিথিলা ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ যে কিনা বাংলাদেশকে পৃথিবীর বুকে তুলে ধরবে। এই সব মাথায় গোবর ভরা মেয়েরা কি করে ‘মিস ইউনিভার্স’ হয় ? কোন যোগ্যতায় ?

প্রচলিত ধারনাটি হচ্ছে ”Beauty without brain is nothing.” অর্থাৎ সৌন্দর্যের সাথে মেধার সম্মিলন না ঘটলে সেই রূপের কোন অর্থ নেই। ইতিপূর্বে আমরা মিস ইউনিভার্স প্রতিযোগিতায় দেখেছি কেবল রূপ নয় মেধার জোরও লাগে। শেষ রাউন্ডটিতে মেধারই জয় জয়কার।

উদ্যোক্তারা কি ধরেই নিয়েছেন বাংলাদেশের নির্বাচিত সুন্দরীরা ওই পর্যন্ত যাওয়ার ক্ষমতা রাখে না, নাকি অন্য কিছু?

 

এবারের নির্বাচনে অনেক মেধাবী প্রতিশ্রুতিশীল মুখগুলো টপকে যে বিজয়ী হল সে সকলের পূর্ব পরিচিত নামকরা মডেল, সিনেমার নায়িকা। বিচারকরা তার প্রতি আগে থেকেই খানিকটা পক্ষপাতদুষ্ট ছিলেন নাতো ?

বাংলাদেশে সত্যিই কি মেধার আকাল? নাকি ইদানীংকালে বাংলাদেশের ইয়াং সুন্দরী মেয়েদের নৈতিক অধঃপতন কিংবা অবক্ষয়কেই স্মার্টন্যাস হিসেবে গণ্য করা হয়?

 

লেখক : সম্পাদক, পূর্ব-পশ্চিম বিডি ডট নিউজ

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।