বুধবার , ২৫ সেপ্টেম্বর ২০২৪ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ঊরুর চোটে কতদিনের জন্য মাঠের বাইরে এমবাপ্পে

Paris
সেপ্টেম্বর ২৫, ২০২৪ ৮:৩৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ইউরোপীয় ফুটবল মৌসুম শুরু হতে না হতেই একের পর এক চোটের খবর ধেয়ে আসছে। চোটের কারণে মৌসুম শেষ হয়ে গেছে ম্যানচেস্টার সিটি মিডফিল্ডার রদ্রির, প্রায় আট মাসের জন্য ছিটকে যাওয়ার শঙ্কায় বার্সেলোনা গোলরক্ষক মার্ক আন্দ্রে টার স্টেগেন। এবার চোটে পড়েছেন রিয়াল মাদ্রিদের তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে।

জানা গেছে, বাঁ পায়ের ঊরুর পেশিতে চোট পেয়ে প্রায় তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন এই ফরাসি ফুটবলার।

বুধবার এমবাপ্পের চোটের বিষয়টি এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছে রিয়াল। সেখানে বলা হয়েছে, ‘রিয়াল মাদ্রিদের মেডিকেল বিভাগ আমাদের খেলোয়াড় কিলিয়ান এমবাপ্পের শারীরিক পরীক্ষা করে দেখেছে যে, তার বাম পায়ের বাইসেপস ফেমোরিসে আঘাত লেগেছে। আগামী দিনগুলোতে তার অগ্রগতি পর্যবেক্ষণ করা হবে।’

এমবাপ্পে কতদিনের জন্য ছিটকে গেছেন সেটা নিশ্চিত করেনি রিয়াল। তবে স্প্যানিশ গণমাধ্যমের খবর, তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে।

মঙ্গলবার রাতে লা লিগায় ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে আলাভেসকে ৩-২ গোলে হারায় স্প্যানিশ চ্যাম্পিয়নরা। শুরুর একাদশে থাকা এমবাপে ৪০তম মিনিটে খুঁজে নেন জাল। এর আগে আরও একবার নিশানা ভেদ করেছিলেন তিনি। কিন্তু অফসাইডে থাকায় সেই গোল বাতিল হয়ে যায়।

পুরো সময় অবশ্য খেলতে পারেননি এমবাপে। সাবেক পিএসজি ফরোয়ার্ড অস্বস্তি নিয়ে উঠে যান ম্যাচের ৮০তম মিনিটে। তখনই সংশয় জেগেছিল বাজে কিছুর। পরে রিয়ালের বিবৃতিতে জানা গেছে তার চোটে পড়ার কথা।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - খেলা