উড়তে থাকা মিলানে করোনার হানা

করোনাভাইরাসের তাণ্ডবে বিপর্যস্ত বিশ্ব। প্রাণঘাতী এই ভাইরাস হানা দিয়েছে ক্রীড়া জগতেও। এবার দুই ফুটবলার জিয়ানলুইজি দোনারুমা ও জেনস পিটার হগের করোনাভাইরাস পজিটিভ হয়েছে বলে নিশ্চিত করল এসি মিলান। একই সঙ্গে সিনিয়র দলের তিনজন স্টাফও এই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

মিলান সোমবার তাদের অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া বিবৃতিতে জানায়, ‘গতকাল সন্ধ্যায় লালার নমুনা পরীক্ষার ফল এসেছে এসি মিলানের হাতে। তাতে গোলকিপার জিয়ানলুইজি দোনারুমা, উইঙ্গার জেন্স পিটার হগ ও আরও তিনজন স্টাফের কোভিড-১৯ পজিটিভ হয়েছে।’

তাদের কারও মধ্যে করোনার উপসর্গ নেই বলে নিশ্চিত করা হয়েছে ওই বিবৃতিতে। ফল পাওয়ার পরপর তাদের বাড়িতে আইসোলেশনে থাকতে বলা হয়েছে এবং সংশ্লিষ্ট স্থানীয় স্বাস্থ্য কর্তৃপক্ষকে তা অবগত করা হয়েছে। প্রটোকল মেনে অন্য খেলোয়াড় ও স্টাফদের করোনা পরীক্ষা করা হয়, তাতে কারও পজিটিভ ফল আসেনি।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।