ঈদ ঘিরে আত্রাইয়ে নিরাপত্তা জোরদার

নিউজ ডেস্ক
  • 175
    Shares

আত্রাই  প্রতিনিধি :  ঈদুল আযহাকে সামনে রেখে নওগাঁর আত্রাইয়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে। আত্রাই থানা পুলিশ উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় টহল দিয়েছে।

বৃহস্পতিবার বিকালে আত্রাই থানার সামনে থেকে টহল শুরু করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার থানার সামনে এসে শেষ হয়।

নিরাপত্তার মহাড়ার অংশ হিসেবে এই টহল কার্যক্রমে মোটরসাইকেল ও ভ্যানে পুলিশ সদস্যরা অংশ নেয়। পরে গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে ঈদুল আযহা উপলক্ষে বিশেষ নিরাপত্তা ও মাদক নির্মূল বিষয়ে ব্রিফিং করেন আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন। এসময়,আত্রাই থানার তদন্ত ওসি মোজাম্মেল হক, এসআই মোস্তাফিজুর রহমান, প্রদীপ কুমার সরকার, ফিরোজ হোসেন, রুবেল,হরেন্দ্রনাথ, ডিএসবি নুরুল ইসলামসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আত্রাই থানার অফিসার ইনচার্জ মোসলেম উদ্দিন বলেন, নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান বিপিএম স্যারের দিকনির্দেশনায়, ঈদুল আযহায় উপজেলার মানুষের জানমালের নিরাপত্তা দিতে পুলিশের টহল বৃদ্ধি করা হয়েছে। উৎসব উপলক্ষে যেন জাল টাকা ও মাদকের ছড়াছড়ি না হয় সেজন্য অভিযান অব্যাহত রয়েছে।

স/আ.মি

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।