মঙ্গলবার , ২৩ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ঈদ উপলক্ষে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু

Paris
আগস্ট ২৩, ২০১৬ ১:১৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ঈদুল আজহা উপলক্ষে গাবতলীতে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। আর ১ সেপ্টেম্বর থেকে বিআরটিসি বাস ঈদের আগাম টিকিট বিক্রি শুরু করবে। আজ মঙ্গলবার সকালে গাবতলী থেকে উত্তর ও দক্ষিণবঙ্গগামী বাসের আগাম টিকিট বিক্রি শুরু করে কাউন্টারগুলো।

বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সহসভাপতি ও শ্যামলী পরিবহন মালিক রমেশ চন্দ্র জানান, সকাল ৬টা থেকেই গাবতলী থেকে উত্তর ও দক্ষিণবঙ্গগামী বাসের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে।

তাদের ধারণা ৮ ও ৯ সেপ্টেম্বরের টিকিটের চাহিদা থাকবে সবচেয়ে বেশি। চাঁদ দেখা সাপেক্ষে আগামী ১২ অথবা ১৩ সেপ্টেম্বর পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে। ১১ সেপ্টেম্বর রবিবার থেকে শুরু হবে ঈদের ছুটি। এর আগের দুই দিন শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি। এবার ঈদে টানা পাঁচ দিন ছুটি থাকতে পারে।

এদিকে ১ সেপ্টেম্বর থেকে বিভিন্ন গন্তব্যের বিআরটিসির ঈদের আগাম বাস টিকিট দেওয়া শুরু হবে বলে জানিয়েছেন বিআরটিসির পরিচালক (প্রশাসন ও অপারেশন্স) মো. শামসুল আলম।

তিনি বলেন, তাদের ৪৫০টি গাড়ি নিয়মিত বিভিন্ন রুটে চলাচল করছে। ঈদের সময় আরও ৮০টি গাড়ি স্ট্যান্ডবাই রাখা থাকবে। যখন যেখানে যাত্রী চাহিদা থাকবে সেখানে এসব বাস দেওয়া হবে।

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - জাতীয়