ঈদে ব্যক্তিগত গাড়িতেও রাজশাহী আসতে মানা

নিউজ ডেস্ক
  • 144
    Shares

নিজস্ব প্রতিবেদক:

পবিত্র ঈদুল ফিতরের ছুটিতে বাড়ি ফেরার পথে পুলিশি বাধা সরিয়ে নেওয়া হয়েছে। এখন ঢাকাসহ দেশের বিভিন্ন শহর থেকে মানুষ যাঁর যাঁর বাড়িতে ফিরতে পারবেন। তবে গণপরিবহন বন্ধ থাকবে। সরকার ঘরমুখী মানুষকে বাড়ি যেতে বাধা না দিয়ে নিরাপত্তা দিতে পুলিশ সদর দপ্তরকে এ নির্দেশ দিয়েছে।

তবে সরকারি এমন নির্দেশনার কথা জানিয়ে সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে রাজশাহীর জেলা প্রশাসক মো. হামিদুল হক বলেছেন, এমন কোনো নির্দেশনা তিনি পাননি। তাই ব্যক্তিগত গাড়িতেও রাজশাহীতে না ফেরার অনুরোধ জানিয়েছেন তিনি।

তিনি লিখেন,

প্রাইভেট গাড়ি নিয়ে ঢাকার বাইরের জেলায় আসা যাওয়ার কোন সরকারি সিদ্ধান্ত পাওয়া যায়নি।তাই কাউকে রাজশাহীতে না আসার অনুরোধ করা হলো।

আজ শুক্রবার রাত ৮টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া এক স্ট্যাটাস দেন তিনি।

এদিকে ঈদে ব্যক্তিগত গাড়িতে যাওয়া যাবে বাড়িতে এমন নির্দেশনার পর ঢাকাসহ দেশের বিভিন্ন স্থান থেকে প্রাইভেটকার এবং মাইক্রোবাস ভাড়া করে মানুষ রাজশাহীতে আসছেন। ট্রাকে গাদাগাদি করেও আসছেন প্রচুর মানুষ।

শুক্রবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় এমন একটি ট্রাক আটকায় পুলিশ। ট্রাকের ত্রিপল সরিয়ে দেখা যায় ৪০ জন মানুষ। পরে সবার নাম-ঠিকানা লিখে নিয়ে পুলিশ নিজ নিজ বাড়ি ফিরতে দেয়। তাদের হোম কোয়ারেন্টাইনে রাখা হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

 

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।