ঈদের দিন সড়কে নিহত সেই রিপন এসএসসিতে পেলেন জিপিএ ৪.৫০

নিউজ ডেস্ক
শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী:

ঈদের দিন আনন্দ ভ্রমণে বের হয়ে সড়কে নিহত হওয়া সেই রিপনের এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। প্রকাশিত ফলাফলে রিপন জিপিএ ৪.৫০ পেয়ে উত্তীর্ণ হয়েছেন।

গোদাগাড়ী সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে ২০২০ সালের এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় জেনারেল মেকানিক্স বিভাগ থেকে অংশ নিয়েছিল রিপন।

এ বিষয়ে অধ্যক্ষ মইনুল ইসলাম  বলেন, রিপন ছাত্র হিসেবে ও ছেলে হিসাবেও সে অত্যন্ত ভালো ছিল। খেলাধুলা ও স্কাউটে ছিল পারদর্শী ও স্কুলে ক্রিকেট এবং ফুটবল দলের অধিনায়ক ছিল সে।  আমাদের প্রত্যাশা ছিল- রিপন এসএসসি পরীক্ষায় ভালো ফলাফল করতে পারে। আমাদের ধারনাই সঠিক হয়েছে। রিপন জিপিএ ৪.৫০ পেয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

তিনি আরো বলেন, ভালো ফলাফল করার পরও রিপনের জন্য আজ আমাদের অশ্রু ঝরছে। একজন শিক্ষক হিসেবে এ খারাপ লাগাটা বলে বোঝাতে পারবো না।
এ বিষয়ে কান্নাজড়িত কণ্ঠে রিপনের বাবা শামসুল হক বলেন, ছেলেটার ইচ্ছে ছিল ইঞ্জিনিয়ার হবে । এজন্য কোন চেষ্টাই বাদ রাখিনি। ছেলেটা আমার ভাল রেজাল্ট করেছে। এই রেজাল্ট দিয়ে আমি কি করবো?
প্রতিবেশিরা বলছেন, রিপনের বাবা মায়ের একমাত্র সন্তানকে হারিয়ে যে ক্ষতি হয়েছে তা পূরন করার মত না।
উল্লেখ্য, ঈদের দিন রাজশাহী গোদাগাড়ী উপজেলার তিনজনসহ মোট চারজন বাইকার প্রাণ হারায় সড়কে। উপজেলার ফুলতলা এলাকায় রিপন মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে গুরুতর আহত অবস্থায় তাকে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
স/অ
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।