বৃহস্পতিবার , ২৫ মে ২০২৩ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ইভিএমে ত্রুটি, দেরিতে ভোটগ্রহণ

Paris
মে ২৫, ২০২৩ ১২:৪৭ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক :

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ চলছে। সকাল ৮টার আগ থেকেই উৎসবমুখর পরিবেশে ভোটাররা কেন্দ্রে আসতে থাকেন। কিন্তু ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ত্রুটি দেখা দেওয়ায় ৮টায় ভোটগ্রহণ শুরু করতে পারেননি প্রিসাইডিং এবং পোলিং কর্মকর্তারা। কয়েকটি কেন্দ্র ঘুরে এমন চিত্র দেখা যায়।

গাছা থানা এলাকার ২৬৫ নম্বর কেন্দ্র গাছা উচ্চ বিদ্যালয়। এ কেন্দ্রের কয়েকটি বুথেই ইভিএম সমস্যার কারণে ভোট গ্রহণ বন্ধ ছিল। সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয় ভোটগ্রহণ। এছাড়া ভোটার তালিকার সঙ্গে ইভিএম সফটওয়্যার না মেলায় সমস্যা হচ্ছে।

লাইনে দাঁড়ানো ভোটাররা জানান, সকাল থেকেই রোদে লাইনে দাঁড়িয়ে থেকে অনেকে অসুস্থ বোধ করছেন। কেউ কেউ ভোট না দিয়ে ফিরে গেছেন। দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থাকলেও ভোট দিতে না পারায় অনেকেই অসন্তুষ্ট প্রকাশ করেছেন।

ওই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মিনারুদ্দিন  বলেন, ইভিএমের সফটওয়্যার সমস্যা থাকার কারণে সঠিক সময়ে ভোটাররা ভোট দিতে পারেনি। এছাড়া ভোটার তালিকার সঙ্গে ইভিএমের তালিকায় কিছুটা গরমিল থাকায় সমস্যা হচ্ছে। আমার কেন্দ্রে সকাল সাড়ে ৯টার পর থেকে সবগুলো বুথে ভোটগ্রহণ শুরু হয়। এতে করে ভোটারদের লাইন দীর্ঘ হয়েছে।

সর্বশেষ - রাজনীতি