মঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০২৩ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ইবি মুট কোর্ট সোসাইটির সভাপতি মেরিন, সম্পাদক রায়হান

নিউজ ডেস্ক
ডিসেম্বর ১২, ২০২৩ ৯:১৯ অপরাহ্ণ

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের উদ্যোগে গঠিত সংগঠন ‘ইসলামিক ইউনিভার্সিটি মুট কোর্ট সোসাইটি’ ( আইইউএমসিএস) এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আইন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের সরকার মোঃ মিলাদুজ্জামান মেরিন ও সাধারণ সম্পাদক হিসেবে একই বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের রায়হান বিশ্বাস মনোনীত হয়েছেন।
মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আইন বিভাগের উদ্যোগে এক কর্মশালায় এ কমিটি ঘোষণা করা হয়।
এ কমিটির প্রধান মডারেটর হিসেবে আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. রেবা মন্ডল ও নির্বাহী মডারেটর হিসেবে অধ্যাপক ড. রেহানা পারভিন মনোনীত হয়েছেন।
১৮ সদস্য বিশিষ্ট এ কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি তালুকদার মোঃ সোলায়মান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন, সাংগঠনিক সম্পাদক উম্মে আসরাতাম তাজরিন, কোষাধ্যক্ষ তন্ময় ঘোষ, দপ্তর সম্পাদক সাকিলা শারমিন, গবেষণা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শাওয়ানা শামিম, মিডিয়া ও জনসংযোগ বিষয়ক সম্পাদক মহিমা বিশ্বাস, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিদ উল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মোয়াব্বেজ রহমান জিম, সহ-কোষাধ্যক্ষ  নাজমুল করিম আর্নব, সহ-দপ্তর সম্পাদক সুমাইয়া ধীনা, সহ- মিডিয়া ও জনসংযোগ সম্পাদক সোলায়মান হোসেন, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আকাশ সিকদার।
এছাড়াও উপদেষ্টা পর্ষদের সদস্যরা হলেন আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. রেবা মন্ডল, বিশ্ববিদ্যালয়ের সাবেক কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. সৈয়দা সিদ্দিকা, অধ্যাপক ড. রেহানা পারভিন, সহযোগী অধ্যাপক ড. আবদুল করিম খান।

সর্বশেষ - রাজশাহীর খবর