ইনস্টাগ্রামে ঝড় তুললেন জ্যাকলিন ফার্নান্দেজ!

মাঝে মধ্যেই অনুরাগীদের চমক দিতে ইনস্টাগ্রামে বিভিন্ন ধরনের ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে। তবে এবার তিনি বেশ কিছুটা বাড়তি চমক দিয়ে ফেললেন।

জ্যাকলিন ইনস্টাগ্রামে ব্যালেরিনা ডান্স স্টাইলে বেশকিছু ছবি পোস্ট করেছেন। যা দেখে অনুরাগীরা অবাক হয়েছেন। শুধু তাই নয় বিস্ময়ে অভিভূত হয়েছেন

শিগগির সি রক্স লাইফ নামে একটি অনুষ্ঠানে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্দেজকে। তারই টিজার হিসাবে মঙ্গলবার এই ছবিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী।

আর এই ছবিগুলোর নিয়ে কৌতুহলের শেষ নেই আমজনতা থেকে তারকাদের মধ্যেও। অনেক বলিউড তারকাও জ্যাকলিনের এই ছবিগুলো নিয়ে কথা বলেছেন, শিল্পা শেঠি, ইয়ামি গৌতম সহ অনেকেই জ্যাকলিনের এই পোস্টে কমেন্ট করেছেন।

ভক্তরা ঠিক পর্দায় কিভাবে নিজেদের প্রিয় অভিনেত্রীকে দেখতে পারবেন তা নিয়ে এখন অপেক্ষার প্রহর গুণছেন নিশ্চই।

সুত্রঃ কালের কণ্ঠ
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।