ইতালি থেকে ফ্লাইট ফিরলেই যাত্রীদের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন

নিউজ ডেস্ক

ইতালিতে ঢুকতে না পেরে ফেরত আসা ১৫১ বাংলাদেশিকে বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখার নির্দেশ দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

বৃহস্পতিবার রাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষাসেবা বিভাগের যুগ্ম সচিব মো. যাহিদ হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

চিঠিতে বলা হয়েছে, ইতালি থেকে কাতার এয়ারওয়েজের একটি বিশেষ ফ্লাইট ১৫১ জন বাংলাদেশি নাগরিককে নিয়ে আজ দিবাগত রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতারণ করবে।

বাংলাদেশে ফেরত আসা ব্যক্তিদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করা এবং তাদের কোভিড-১৯ পরীক্ষা করে রিপোর্ট অনুযায়ী পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

চিঠির অনুলিপি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক, পুলিশের স্পেশাল ব্রাঞ্চ (এসবি), পররাষ্ট্র মন্ত্রণালয় ও সশস্ত্র বাহিনী বিভাগকে পাঠানো হয়েছে।

ইতালিফেরত বাংলাদেশিদের বহনকারী বিমানটি বৃহস্পতিবার মধ্যরাতে (রাত ২টা ১০ মিনিটে) ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।