নাচোলে ইউপি নির্বাচনকে সামনে রেখে আ’লীগের মতবিনিময় 

নিউজ ডেস্ক

নাচোল প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার বিকেল ৪টায় নাচোল উপজেলা পরিষদ সভাকক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের ।

এসময় উপস্থিত ছিলেন ফতেপুর ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান. নাচোল ইউনিয়ন আ’লীগের সভাপতি গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক আব্দুস ছালাম।

নেজামপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আহম্মেদ আনোয়ার আল শহীদ জুয়েল ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলামসহ ওয়ার্ড পর্যায়ের সভাপতি/সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

সভায় আসন্ন ইউ:পি নির্বাচনকে সামনে রেখে প্রার্থী নির্বাচন এবং প্রতিটি ওয়ার্ডে দলীয় নেতাকর্মীকে কাজে লাগানোর বিশেষ পরামর্শ প্রদান করা হয়। সেই সাথে সকল দ্বিধা দ্বন্দ্ব ভূলে গিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার অনুরোধ করা হয়।

পরবর্তীতে পৌরসভা ও কসবা ইউনিয়নের দলীয় নেতা কর্মীদের নিয়ে আলোচনা করা হবে বলে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের জানান।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।