ইআরএফ সভাপতি রিনভী, সম্পাদক রাশেদ

অর্থ ও বাণিজ্য বিষয়ক রিপোর্টারদের সংগঠন ইকোনোমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাভিশনের নিউজ এডিটর শারমীন রিনভী।

অন্যদিকে, পুনরায় সংগঠনের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার এস এম রাশেদুল ইসলাম।

শুক্রবার রাজধানীর পুরানা পল্টনে সংগঠনের নিজস্ব ভবনে ভোটগ্রহণ হয়। এর আগে দ্বিবার্ষিক সভা ও ২০২০-২১ মেয়াদের পরিচালনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করা জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম এ ফলাফল ঘোষণা করেন। সহ-সভাপতি পদে শফিকুল আলম এবং অর্থ-সম্পাদক পদে রেজাউল হক কৌশিক বিনা-প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সহ-সাধারণ সম্পাদক পদে ১৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন কুতুব উদ্দিন মুহাম্মদ জসিম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাসান আরিফ পেয়েছেন ৬৪ ভোট।

অন্যদিকে, ১৫০ ভোট পেয়ে সিরাজুল ইসলাম কাদির, ১২৫ ভোট পেয়ে সৈয়দ শাহনেওয়াজ করিম, ১১৭ ভোট পেয়ে আজিজুর রহমান রিপন ও ১১৬ ভোট পেয়ে রহিম শেখ কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।