আড়ানী পৌর নির্বাচনে নৌকার পক্ষে মাহানগর যুবলীগের গনসংযোগ

  • 103
    Shares


বাঘা প্রতিনিধি: আগামী ১৬ জানুয়ারী রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনে আড়ানী বাজারের তালতলায় পথসভায় রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী বলেছেন, এলাকার উন্নয়ন চাইলে আপনারা অবশ্যই নৌকাকে বিজয়ী করবেন। কারণ নৌকা মার্কা বিশ্বশান্তির দূত জননেত্রী শেখ হাসিনার মার্কা, নৌকা মার্কা উন্নয়নের মার্কা, নৌকা মার্কা-স্বাধীনতার মার্কা। জননেত্রী শেখ হাসিনার এক যুগের সাফল্য এবং পরপর ৩ বার রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) থেকে নির্বাচিত সাংসদ শাহরিয়ার আলমের উন্নয়ন মূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরে ভোটারদের কাছে নৌকা প্রতীকের জন্য ভোট প্রার্থনা করেন তিনি।

সোমবার বিকেলে আয়োজিত নির্বাচনী পথসভায়  তিনি আরো বলেন, বর্তমান সরকার নারীদের ভাগ্যের উন্নয়নে যা করেছে, তা বিগত কোন সরকার করেনি। তাই বর্তমান সরকার শহীদুজ্জামান শাহীদকে দলীয়ভাবে নৌকা প্রতীক দিয়েছেন, তাই নৌকায় ভোট দিয়ে বিজয়ী করলে অবশ্যই আড়ানী পৌরসভার ভাগ্য পরিবর্তন হবে। এছাড়া এই পৌরসভা উন্নয়নের জন্য মহানগর যুবলীগের সার্বিক সহযোগিতা থাকবে।
এর আগে এই নির্বাচনে সামনে রেখে নৌকাকে বিজয়ী করতে রাজশাহী মহানগর যবলীগের পক্ষ থেকে গণসংযোগ করা হয়েছে। সোমবার বেলা ২টার পর আড়ানী পৌর বাজার, রুস্তমপুর বাজার এলাকায় গণসংযোগ করেন।

পরে সন্ধ্যায় আড়ানী পৌর বাজারে একটি প্রচার মিছিল শেষে পথসভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া নৌকার প্রচারনায় আড়ানী বাজারের তালতলায় সংগীতানুষ্ঠান হয়।

গণসংযোগ ও পথসভায় অংশ গ্রহণ করেন রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, সহ-সভাপতি সালেক খান, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক তরিত আল মাসুম, মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও দৈনিক সানসাইন পত্রিকার প্রকাশসক ও ব্যবস্থাপক সম্পাদক ইফনুস আলীসহ মহানগর যুবলীগের অর্ধশতাধিক নেতা।

স/জে

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।