আসছে দ্বিতীয় সন্তান, ডায়েট ভুলে খাবারে মন দিয়েছেন কারিনা

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

কাজের সঙ্গে যুক্ত না থেকেও যে কী ভাবে খবরে থাকা যায়, সেটা করিনা কাপুর খানকে দেখে শেখা উচিৎ। উনি যে ‘লাল সিং চড্ডা’ ছবির শ্যুটিং শেষ করে ফেলেছেন, সেটা এখন আর কারও অজানা নয়। তিনি যে দ্বিতীয়বার মা হতে চলেছেন, সেটাও কারও অজানা নয়। গর্ভাবস্থা থেকে শুরু করে হিমাচল প্রদেশের ধরমশালায় গিয়ে ছুটি কাটানো- সবটাই এখন খবর হয়ে যাচ্ছে। নিজের জীবনের নানা খুঁটিনাটি ছবি করিনা নিজেই পোস্ট করছেন ইন্সটাগ্রামে।

নিজের ফিগার নিয়ে বরাবরই সচেতন করিনা। তবে একবার জিরো ফিগারের ফাঁদে পা দিয়ে মহা বিপদে পড়েছিলেন। ওজন বাড়ানো-কমানোর একই ভুল করেছিলেন প্রথমবার মা হওয়ার সময়েও। তার ওজন একলাফে বেড়েছিল ২৫ কেজি।

সম্প্রতি যেমন দেখা যাচ্ছে এক প্লেট ভর্তি ওয়াফল আর ম্যাপল সিরাপের ছবি দিয়েছেন তিনি। নায়িকারা সাধারণত যে ধরনের খাওয়াদাওয়া করেন, তার সঙ্গে এটা একেবারেই খাপ খায় না।  পালংশাক পরোটা খাওয়ারও ছবি শেয়ার করেছেন তিনি। তাই এখন করিনা যা খাচ্ছেন, শুধু নিজের জন্যই খাচ্ছেন। আর আগামী তিন মাস তিনি এই চিট মিলের বিষয়টি চালিয়ে যাবেন বলে ঠাট্টা করে লিখেছেন। একটি সাক্ষাৎকারে হবু মায়েদের জন্য নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন বেবো। সেখানে সবাইকে প্রচুর শাকশবজি আর দানাশস্য খাওয়ার কথা বলেছেন তিনি।

নিজের এই দ্বিতীয় গর্ভাবস্থা ভালোই উপভোগ করছেন কারিনা। সেটা তার মুখের আভা আর দুর্দান্ত ফ্যাশন সেন্স দেখে দিব্যি বোঝা যাচ্ছে। টুকটাক কাজকর্মও করছেন বাড়ি বসেই। লাল সিং চড্ডার কাজও শেষ করেছেন। তবে সেই ছবিতে প্রযুক্তির সাহায্যে তার বেবি বাম্প উধাও করে দেওয়া হয়েছে। এ ছাড়াও হাতে আছে করণ জোহরের মাল্টিস্টারার ছবি ‘তখত’।

সূত্র: কালেরকন্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।