আশরাফুলের জন্মই হয়েছে ক্রিকেট খেলার জন্য : মাশরাফি

নিউজ ডেস্ক

একসময়কার খুব ভালো বন্ধু তারা দুজন। জাতীয় দলে তাদের শুরুটা কাছাকাছি সময়ে, পরে আন্তর্জাতিক অঙ্গনে দাপিয়েছেন একসঙ্গে। মাশরাফি বিন মর্তুজার কলার উঁচানো বোলিং আর মোহাম্মদ আশরাফুলের নান্দনিক ব্যাটিং অনেকদিন ছিল বাংলাদেশের ক্রিকেটের বড় বিজ্ঞাপন।

কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনায় বন্ধুত্বের বাঁধন খানিক আলগা হয়েছে, এখন আর হয়তো ওভাবে একসঙ্গে থাকাও হয় না। তবে দুজনের মধ্যকার সম্পর্কের অবনতি হয়নি তেমন। এখনও মাঠ কিংবা মাঠের বাইরে একইরকম আশরাফুল-মাশরাফির সম্পর্ক।

দীর্ঘদিন আশরাফুলকে কাছ থেকে দেখার অভিজ্ঞতা থেকেই মাশরাফির মূল্যায়ন, ক্রিকেটার না হলে একজন ভালো মানুষই হতেন আশরাফুল। তাকে কোনভাবেই ক্রিকেটার ব্যতীত অন্যকিছু ভাবতে পারেন না মাশরাফি।

বুধবার রাতে এক ইউটিউব লাইভে তাকে জিজ্ঞেস করা হয়েছিল, ক্রিকেটার না হলে কী হতেন আশরাফুল? উত্তরে মাশরাফি বলেন, ‘আশরাফুল আমার কাছে মনে হয়, ওর জন্মই হয়েছে ক্রিকেট খেলার জন্য। যদি ক্রিকেটার না হতো, ভালো মানুষ হতো। ও ভালো মানুষ। ক্রিকেটার ছাড়া অন্য কোনভাবে আশরাফুলকে দেখি না।’

এসময় জাতীয় দলের আরও কয়েকজনের ব্যাপারেও একই প্রশ্ন করা হয় মাশরাফির কাছে। উত্তরে তিনি বলেন, ‘সাকিব ঘরের রাগী কর্তা, লিটন ঘরের সবচেয়ে চুপচাপ ছেলে এবং তাসকিন নায়ক হতে পারতো।’

 

সুত্রঃ জাগো নিউজ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।