আলাভেসকে ৪-১ গোলে হারিয়ে জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ

জয়ে ফিরেছে লস ব্লাঙ্কোসরা। পরপর দুই ম্যাচে হারের দুঃস্বপ্ন পেছনে ফেলে করিম বেনজেমার জোড়া গোলে লা লিগায় আলাভেসকে তাদেরই মাঠে ৪-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে লস ব্লাঙ্কেসরা। করোনা পজিটিভ হওয়ায় এই ম্যাচে ডাগআউটে ছিলেন না রিয়াল কোচ জিনেদিন জিদান।

টনি ক্রুসের পাস থেকে ১৫তম মিনিটে কাসেমিরোর গোলে এগিয়ে যায় রিয়াল। ইডেন হ্যাজার্ডের পাস থেকে ৪১তম মিনিটে ব্যবধানটা দ্বিগুণ করেন বেনজেমা। বিরতিতে যাওয়ার আগে ব্যবধানটা ৩-০ করে নেয় রিয়াল। প্রথমার্ধের যোগ করা প্রথম মিনিটে ফের ক্রুসের পাস থেকে অক্টোবরের পর প্রথমবার জালের দেখা পান হ্যাজার্ড।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে ৫৯তম মিনিটে পেরেজের পাস থেকে জোশেলুর পাস থেকে ব্যবধান কমায় আলাভেস। তবে এরপর আবারও ব্যবধান বাড়ায় লস ব্লাঙ্কোসরা। লুকা মদরিচের পাস থেকে নিজের দ্বিতীয় গোল করেন বেনজেমা।

 

লা লিগার গত আসরের চ্যাম্পিয়নরা এই জয়ে ১৯ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে আছে।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।