আর্সেনাল সফরে দলে থাকছেন না ডি ব্রুইন

নিউজ ডেস্ক

শনিবার আর্সেনাল সফরে দলে থাকতে পারছেন না তারকা মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন, এই তথ্য নিশ্চিত করেছেন ম্যানচেস্টার সিটি বস পেপ গার্দিওলা। আন্তর্জাতিক বিরতির সময় ডি ব্রুইন ইনজুরিতে পড়েছেন বলেও গার্দিওলা জানিয়েছেন। সিটির এই প্লেমেকার গত রোববার নেশন্স লিগে বেলজিয়ামের বিপক্ষে ম্যাচের দ্বিতীয়ার্ধে বদলি বেঞ্চে চলে যান।

আইসল্যান্ডের বিপক্ষে পরবর্তী ম্যাচে ডি ব্রুইনর আর মাঠে নামা হয়নি। যদিও গার্দিওলা আশাবাদ ব্যক্ত করে বলেছেন খুব বেশীদিন হয়ত তাকে বিশ্রামে থাকতে হবে না। তবে নির্দিষ্ট করে কোন সময়সীমা এখনই বলতে চাননি সিটি বস।

গার্দিওলা আরো জানিয়েছেন জুন পর্যন্ত মাঠের বাইরে থাকা আরেক তারকা স্ট্রাইকার সার্জিও আগুয়েরো দলের সাথে ভালই অনুশীলন করেছেন। দীর্ঘদিন পর তাকে দলে পেয়ে সকলের মধ্যেই স্বস্তি ফিরে এসেছে। প্রথম দিন ম্যাচে মাত্র চার পয়েন্ট নিয়ে সিটিজেনরা প্রিমিয়ার লিগ টেবিলের ১৪তম স্থানে রয়েছে।

 

সূত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।