আরটিজেএ’র নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-আরটিজেএ’র দ্বি-বার্ষিক নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র সংগ্রহ করেছে। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত নির্বাহী কমিটির সাতটি পদে ১৪ জন মনোনয়নপত্র উত্তোলন করেন।

মনোনয়নপত্র উত্তোলনকারীরা হলেন- সভাপতি পদে মেহেদী হাসান শ্যামল, সহ-সভাপতি পদে আমির ফয়সাল ও মোস্তাফিজুর রহমান সোহান, সাধারণ সম্পাদক পদে আব্দুস সাত্তার ডলার, মাইনুল হাসান জনি, সাইফুর রহমান রকি ও জিয়াউল গনি সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে শাহরিয়ার শেখ সুমন ও মেহেদী হাসান, অর্থ সম্পাদক পদে মাহফুজুর রহমান রুবেল এবং নির্বাহী সদস্য পদে আবু সাইদ, রফিকুল ইসলাম, রবিউল ইসলাম ও আবু সালে মো. ফাত্তাহ।

মনোনয়নপত্র উত্তোলনের সময় প্রধান নির্বাচন কমিশনার মুস্তাফিজুর রহমন খান ও সচিব শ.ম সাজু উপস্থিত ছিলেন। শনিবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত নির্বাচন কমিশনের নিকট মনোনয়নপত্র জমা দেয়া যাবে। শনিবার মনোনয়নপত্র যাচাই এবং ২২ ফেব্রুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের দিন নির্ধারিত আছে। ২৩ ফেব্রুয়ারি চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। আগামী ২৭ ফেব্রুয়ারি আরটিজেএ’র দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে।

এএইচ/এস

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।