আরএমপির অভিযানে গ্রেফতার ১৫

 

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ অভিযান চালিয়ে ১৫ জনকে গ্রেফতার করেছে। গত ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃত কয়েকজনের থেকে মাদকদ্রব্যও উদ্ধার করা হয়।

আজ রবিবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৩ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ১ জন, এয়ারপোর্ট থানা ২ জন, পবা থানা ১ জন ও কর্ণহার থানা ৫ জনকে আটক করে। যার মধ্যে ৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৮ জন গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, মাদক মামলায় অভিযুক্ত আসামীদের থেকে মোট ১০০ গ্রাম গাঁজা, ১৭ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

স/রি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।