আরইউজে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল সদস্যদের আরটিজেএ’র অভিনন্দন

  • 12
    Shares

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলামসহ নির্বাচিত সদস্যদেরকে অভিনন্দন জানিয়েছেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (আরটিজেএ)।

আজ শনিবার বিকেলে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (আরটিজেএ) ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান পাপ্পু ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল এক বিবৃতিতে এ অভিনন্দন জানানো হয়।

এর আগে শনিবার আরইউজের সভাপতি পদে অনুষ্ঠিত পুনঃনির্বাচনে দৈনিক কালের কণ্ঠের রফিকুল ইসলাম ৩৭ ভোট পেয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্ধী দৈনিক জনকণ্ঠের মামুন-অর-রশিদ মামুন পেয়েছেন ৩১ ভোট। ৬ ভোটের ব্যবধানে জয়ী হয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম।

বিবৃতিতে আরটিজেএ নেতৃবৃন্দ বলেন, আরইউজের নবনির্বাচিত সভাপতি ও সদস্যবৃন্দ সাংবাদিকদের বিপদে পাশে থেকে পেশাদারী সংগঠন হিসেবে পরিচালনা করবেন। সাংবাদিকদের ন্যায্য অধিকার ও নির্যাতনের শিকার সাংবাদিকদের পাশে থেকে সর্বদা কাজ করবেন।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।