আরইউজের নতুন কমিটির বর্ণাঢ্য অভিষেক

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নবনির্বাচিত কমিটির বর্ণাঢ্য অভিষেক হয়েছে। শুক্রবার রাতে মহানগরীর একটি হোটেলে এই অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
অতিথি ছিলেন রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনের সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আদিবা আঞ্জুম মিতা, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক মহাসচিব আব্দুল জলিল ভুঁইয়া, ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ, রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মকবুল হোসেন, রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান ও রাজশাহী মহানগর পুলিশের উপ-কমিশনার সাজিদ হোসেন।
অনুষ্ঠানে তাদের আরইউজের পক্ষ থেকে  রাজশাহীর ভাষাসৈনিক আবুল হোসেন ও বীর মুক্তিযোদ্ধা সফিকুর রহমান রাজা, রাজশাহীর সাবেক সাংবাদিক ও বর্তমানে দৈনিক কালের কণ্ঠের বিশেষ প্রতিবেদক আব্দুলাহ আল মামুনকেও সম্মাননা জানানো হয়। এছাড়া আরইউজের সাবেক সভাপতি-সাধারণ সম্পাদকদের সম্মাননা জানানো হয়। পরে সম্মাননা জানানো হয় আরইউজের নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তানজিমুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান টুকু, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব এবং কার্যনির্বাহী সদস্য শরিফুল ইসলাম তোতা ও মো. আনিসুজ্জামানকে ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, আমি সব সময় সাংবাদিকদের পাশে আছি। আমি চাই, রাজশাহীর সাংবাদিকরা সবাই এককাতারে আসুক। তারা যদি সবাই ঐক্যবদ্ধ হয় তাহলে আমি জায়গার ব্যবস্থা করব। সেখানে একটি অত্যাধুনিক প্রেসক্লাব ভবন হবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আরইউজে সভাপতি রফিকুল ইসলাম। তিনি আরইউজের নতুন কমিটির সদস্যদের নির্বাচিত করায় সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, নির্বাচিত হওয়ার একমাসের মধ্যে আরইউজের উন্নয়নে নানা পদক্ষেপ নেয়া হয়েছে। সকলের ঐক্যমতের ভিত্তিতে আরইউজে এগিয়ে যাবে। তিনি আরইউজের মধ্যে বিভেদ না সৃষ্টি করার জন্য সবার প্রতি আহ্বান জানান।
এই অনুষ্ঠানে অতিথিবৃন্দ আরইউজের প্যাডের মোড়ক উন্মোচন করেন। এখন থেকে আরইউজের সকল সদস্য তাদের পেশাগত কাজের জন্য এই প্যাড ব্যবহারের সুযোগ পাবেন। অনুষ্ঠানের প্রথম পর্ব শেষে মধ্যহ্নভোজে মিলিত হন সবাই। এরপর সেখানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।